১ মিনিটেই পিকচারের ব্যাকগ্রাউন্ড রিমুভ করুন, মাত্র ৩ মেগাবাইটের এ্যাপ দিয়ে।

আসসালামু আলাইকুম।


bilgets
আজকে আমি এই আর্টিকেলে আপনাদের দেখাবো কিভাবে খুব সহজেই এন্ড্রোয়েড ফোন দিয়ে পিকচারের ব্যাকগ্রাউন্ড মুছা যায়, তো এ কাজটি সম্পন্ন করার জন্য আপনাকে প্রথমে প্লে স্টোর বা যেকোনো যায়গা থেকে ব্যাকগ্রাউন্ড ইরেজার এ্যাপটি ডাউনলোড করতে হবে।
আমি প্লে স্টোরের ডাউনলোড লিংক দিলাম,  নামিয়ে নিতে পারেন Click here to download
এ্যাপ সাইজ দেখুন মাত্র ৩ এমবি ।
MR Laboratory - android app

(১) ইনস্টল করুন।
MR Laboratory - photo edit
 (২) এরপর ওপেন করুন এ্যাপটি।
MR Laboratory - photo edit
 (৩) এখন লোড এ ফটোতে ক্লিক করুন।
MR Laboratory - photo edit
(৪) এখন গ্যালারি থেকে আপনার একটি পিকচার সিলেক্ট করুন, আমি বিলগেটস এর পিকটা সিলেক্ট করলাম৷
MR Laboratory - photo edit
 (৫) এখন ক্রুপ করে ডান এ ক্লিক করুন।
MR Laboratory - photo edit
(৬) নিচে দেখুন অটো লেখা আছে সেখানে ক্লিক করুন।
MR Laboratory - photo edit
 (৭) এবার লাল বোতামটিকে ব্যাকগ্রাউন্ডের মাঝখানে রাখুন। এরপর দেখবেন এরকম রিমুভ হয়ে গেছে এরপর ডান লেখা আছে উপরের কর্নারে ওখানে ক্লিক করুন।
MR Laboratory - photo edit
 (৮) এবার সেইভ এ ক্লিক করুন।
MR Laboratory - photo edit
★বিশেষ দ্রষ্টব্যঃ যদি খেয়াল করেন তাহলে বুঝতে পারবেন আমি এখানে কিন্তু একটা এক রং এর ব্যাকগ্রাউন্ড ওয়ালা ইমেজ সিলেক্ট করছি, কারন বিভিন্ন কালার থাকলে ব্যাকগ্রাউন্ডে তাহলে কিন্তূ আপনি এক ক্লিকে এভাবে ব্যাকগ্রাউন্ড রিমুভ করতে পারবেন না।

তবে আপনি অটোতে ক্লিক করে ইচ্ছে মতো অস্তেত্বের অস্তে ব্যাকগ্রাউন্ড রিমুভ করতে পারবেন।
আজ এ প্রযন্তই, আবার দেখা হবে পরের পোস্টে।
★ফেসবুক আমি মোঃ হৃদয়

from UniqueTricks.Com Know sharing for your knowledge http://bit.ly/2XZK4A3
via Uniquebdtrick