সবচেয়ে জনপ্রিয় কিবোর্ড রিদমিক ডাউনলোড করে নিন, এবং কি আছে এই কিবোর্ডে জেনে নিন।

আসসালামু আলাইকুম।

সবাই কেমন আছেন, আশা করি আল্লাহর রহমতে সকলেই ভালো আছেন।
আমি ও আপনাদের দোয়া এবং আর্শিবাদে ইনশাআল্লাহ ভালো আছি।

আমরা কম বেশি সকলেই এন্ড্রোয়েড কিবোর্ডের সাথে পরিচিত, তাইনা?
আমাদের ফোনে যে কিবোর্ড সেটাপ দেয়া থাকে তাতে শুধু ইংরেজিতে লেখা যায়, আবার সেটিং এ গিয়ে কিবোর্ড থেকে বাংলা ও করা যায় ; বাংলা করা গেলেও ততো একটা টাইপিংয়ের জন্য ভালো না।
এখন আপনি বলতে পারেন যে আমি তো বিজয় কিবোর্ড বা অন্য কিবোর্ড ইউস করি।
হ্যা আপনি করতে পারেন তবে শুনেন, আমি এ প্রযন্ত অনেক কিবোর্ড প্লেস্টোর থেকে ডাউনলোড করে ব্যবাহার করছি ; কিন্তু এদের মধ্যে আমি রিদমিক কিবোর্ডের প্রেমে পড়ে গেছি।
এই কারেনই প্রেমে পড়েছি, এই কিবোর্ডের বাংলা ফন্ট গুলোর সাজানো একদম ইজিলি যা ব্যবহারকারী অতি দ্রুত টাইপ করে লিখতে পারবে।
এবং অন্যান্য কিবোর্ডের একটু না একটু সমস্যা থাকে যা ব্যাবহার করার সময় টের পাওয়া যায়।
যাইহোক আমি কিন্তু রিদমিক কিবোর্ডের প্রমোট করছি না, আর কেনই বা প্রমোট করবো এই কিবোর্ডের মালিক কি আমার শ্বশুর লাগে ; আমি আপনাদেরকে যেনো ভালো কিছু শেয়ার করে উপকার করতে পারি এজন্যই আর্টিকেল লিখি।

প্রথমে এ্যাপটি ডাউনলোড করি নিন
(১) ইনস্টল করুন
 (২) ওপেন করুন
 (৩) সেটাপ এ ক্লিক করুন
 (৪) ইনাবল সেটিং এ ক্লিক করুন
 (৫) সেটিং থেকে রিদমিক অন করে দিন
 (৬) এরপরে কিবোর্ড টা সুইচ করে দিন
 (৭) এবার রিদমিক কিবোর্ড সিলেক্ট করে দিন
 (৮) এখন ফিনিশ এ ক্লিক করুন
 (৯) এবার কিবোর্ডের সেটিং এ ক্লিক করুন
 (১০) এখন আপনার ইচ্ছা মতো একটা থিম সিলেক্ট করে এপ্লাই এ ক্লিক করুন।
 (১১) এখন কাজ শেষ আপনি লিখে দেখতে পারেন।
এছাড়াও এই কিবোর্ডে কিছু এক্সট্রা ফিচার আছে, যেমন কিবোর্ড সাইজ ছোট বড় করতে পারেন নিজের ইচ্ছে মতো,ইত্যাদি ইত্যাদি।
ভুল ত্রুটি হলে মাফ করবেন।
ফেসবুকে আমি মোঃ হৃদয়

from UniqueTricks.Com Know sharing for your knowledge http://bit.ly/2J2aw87
via Uniquebdtrick